ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, মে ২৯, ২০২৪
পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আগানগর ছোট মসজিদ ঘাট এলাকা থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. মনির হোসেনকে (৩৬) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

গ্রেপ্তার আসামির বিরুদ্ধে রাজধানীর বংশাল থানায় ২০১৮ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলা (নং-০২) রয়েছে।

এই মাদক মামলায় আদালত কর্তৃক যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত সাজা ওয়ারেন্টভুক্ত দীর্ঘদিন ধরে পলাতক আসামি ছিলেন এই মনির হোসেন। তিনি বংশাল থানার সামসাবাদ রোডের ২/৩ সামসাবাদ এলাকার মৃত কামাল ওরফে নাটকা কামালের ছেলে।

বুধবার (২৯ মে) বিকেলে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আগানগর ছোট মসজিদ ঘাট এলাকায় একটি অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

এই কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামি এই মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি বলে স্বীকার করেছেন। তিনি মামলা দায়ের পর আদালত থেকে জামিন নিয়ে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিল বলে জানা যায়।  গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, মে ২৯, ২০২৪
এসজেএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।