ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, মে ৩০, ২০২৪
ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন আর নেই মনজুর হোসেন বুলবুল

ফরিদপুর: ফরিদপুর-১ আসনের (বোয়ালমারী, মধুখালী, আলফাডাঙ্গা) সাবেক সংসদ সদস্য ও সাবেক সিনিয়র সচিব মনজুর হোসেন বুলবুল (৬৮) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুর আড়াইটার দিকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেছেন।

মনজুর হোসেনের স্ত্রী সেলিনা আক্তার মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

এ সময় সেলিনা আক্তার জানান, তার স্বামী মনজুর হোসেন দীর্ঘ দুমাস ধরে অসুস্থ ছিলেন। তিনি লিভার সিরোসিসসহ নানা জটিল রোগে ভুগছিলেন। দুপুর আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মনজুর হোসেন।  

পরিবার সূত্রে জানা গেছে, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার টগরবন্ধ ইউনিয়নের পানাইল গ্রামে ১৯৫৬ সালের ০১ মার্চ তিনি জন্মগ্রহণ করেন। মনজুর হোসেন ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি রূপালী ব্যাংকের দুবারের চেয়ারম্যান ও বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব ছিলেন। তিনি পাঁচ ভাইয়ের মধ্যে ছোট। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

তার মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান এমপি মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মে ৩০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।