ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

কালকিনিতে ব্যবসায়ীর পায়ের রগ কর্তনের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, জুন ৩, ২০২৪
কালকিনিতে ব্যবসায়ীর পায়ের রগ কর্তনের অভিযোগ

মাদারীপুর: জেলার কালকিনিতে পূর্ব শত্রুতার জেরে আবুল কাশেম তালুকদার (৬৫) নামে এক ব্যক্তির পায়ের রগ কর্তনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছে।

 

সোমবার (৩ জুন) সকালে উপজেলার সমিতিরহাট বাজারে এ ঘটনা ঘটে।  

আহত আবুল কাশেম তালুকদার উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার মোহরদ্দিরচর গ্রামের সোনাবালী তালুকদারের ছেলে ও সমিতিরহাট বাজার কমিটির সভাপতি।  

জানা গেছে, সকালে বাড়ি থেকে সমিতিরহাট বাজারে যান আবুল কাশেম। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা একই এলাকার রাসেল খাঁ, ফয়সাল তালুকদার, সোহেল মৃধা, হাচেন হাওলাদার ও আজিজুলসহ বেশ কয়েকজন মিলে আবুল কাশেমকে চাপাতি দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে এবং তার ডান পায়ের রগ কেটে ফেলে পালিয়ে যান। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয় লোকজন। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

আহত আবুল কাশেমের ছেলে ওয়ার্ড সদস্য মো. তাইজুল ইসলাম জানান, আমার বাবাকে অতর্কিতভাবে কুপিয়ে জখম ও পায়ের রগ কর্তন করেছে রাসেল খা, ফয়সাল তালুকদার, সোহেল মৃধা, হাচেন হাওলাদার ও আজিজুলসহ অনেক লোকজন। আমি এ হামলাকারীদের বিচার চাই।

এদিকে এ বিষয়ে জানতে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তারা ঘটনার পর থেকে পলাতক রয়েছেন বলে জানা গেছে।

কালকিনি থানার পরিদর্শক (তদন্ত) মাগরুব তৌহিদ জানান, বিষয়টি জানতে পেরেছি। খোঁজ খবর নেওয়া হচ্ছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, জুন ৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।