ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, জুন ৩, ২০২৪
রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় আটক ৪

রাঙামাটি: জেলার বিলাইছড়ি উপজেলার বড়থলি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আতুমং মারমা হত্যা মামলার চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

সোমবার (৩ জুন) বিকেলে এমন তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার মীর আবু তৌহিদ।

এর আগে রোববার মধ্যরাতে জেলা শহরের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- ওয়াইভার ত্রিপুরা (৫০), সাধু চন্দ্র ত্রিপুরা (৫৩), সত্য চন্দ্র ত্রিপুরা (৫৯) এবং সুজন ত্রিপুরা (৫৭)। তারা সবাই মামলার এজহারভুক্ত আসামি এবং ওই ইউনিয়নের বাসিন্দা।

পুলিশ সুপার বলেন, গত ২১ মে দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের দিন রাতের আঁধারে সন্ত্রাসীদের হামলায় গুলিবিদ্ধ হন আতুমং মারমা। হাতে ও পায়ের উরুতে গুলি লাগে তার। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নতি চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় নয় দিন পর ৩০মে রাতে মারা যান তিনি।

এ ঘটনায় পরদিন ৩১ মে সন্ধ্যায় নিহত চেয়ারম্যানের বড় ভাই ক্যাচিমং মারমা বাদী হয়ে বিলাইছড়ি থানায় হত্যা মামলা দায়ের করেন।

তিনি আরও বলেন, আটকদের জিজ্ঞাসাবাদের পর আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ঘণ্টা, জুন ৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।