ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সরকারি কোয়ার্টার থেকে নার্সের ৩৬ ভরি স্বর্ণালংকার চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, জুন ৩, ২০২৪
সরকারি কোয়ার্টার থেকে নার্সের ৩৬ ভরি স্বর্ণালংকার চুরি

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সেস কোয়ার্টার থেকে প্রায় ৩৬ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে।  

সোমবার (৩ জুন) সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যে এ ঘটনা ঘটে।

 

ওই কোয়ার্টারে থাকেন মেডিকেল টেকনোলজিস্ট, রেডিওলোজি ও ইমেজিং কর্মকর্তা মো. মনিরুল ইসলাম ও সিনিয়র নার্স সাকেরা খাতুন দম্পতি।

মো. মনিরুল ইসলাম জানান, তারা প্রতিদিন সকাল ৯টার দিকে কোয়ার্টারের ঘরের দরজায় তালা দিয়ে চলে যান ডিউটিতে। সোমবারও তারা অফিসে চলে যান। এ সুযোগে ফাঁকা বাসা পেয়ে দরজার শিকল ভেঙে ঘরে ঢুকে ৩৬ ভরি স্বর্ণালংকার চুরি করে নেওয়া হয়েছে।  

এদিকে সিনিয়র নার্স সাকেরা খাতুন জানান, সকালে আমার আগেই আমার স্বামী অফিসে চলে যান। আর মেয়ের পরীক্ষা থাকায় তাকে নিয়ে আমি সকাল সাড়ে ৮টার দিকে দরজায় তালা দিয়ে বেরিয়ে যাই। পরে দুপুর ১২টার দিকে আমার স্বামী বাসায় এসে দেখেন যে দরজার তালা ভাঙা। দ্রুত বাসায় ফিরে দেখি, আলমারির তালা ভেঙে আমার ও মেয়ের মোট ৩৬ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে গেছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ জানান, খবর পেয়ে পুলিশ মাঠে নেমেছে। তবে এখনও কাউকে আটক করা যায়নি।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, জুন ৩, ২০২৪

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।