ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি, ভিডিও ভাইরাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, জুন ৪, ২০২৪
নরসিংদীতে প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি, ভিডিও ভাইরাল

নরসিংদী: প্রকাশ্য দিবালোকে মুহিদ মোল্লা নামে এক ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনা ঘটেছে। এতে কেউ হতাহত না হলেও ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

সোমবার (৩ জুন) বিকেল সাড়ে ৫টায় শহরের জেলখানা মোড়ে হামিদ খান মার্কেটের মেসার্স মোল্লা ট্রেডার্সে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়।  

মুহিদ মোল্লা নরসিংদীর বিলাসদী এলাকার ওয়াহাব মোল্লার ছেলে।

ভাইরাল হওয়া দুই মিনিট ১৬ সেকেন্ডের একটি সিসিটিভি ফুটেজে দেখা গেছে, মোল্লা ট্রেডার্স নামক একটি স্টিলের দোকানের সামনে লাল টিশার্ট পরিহিত দুই যুবকসহ কিছুসংখ্যক মানুষের জটলা। দোকানের ভেতরেও কিছুসংখ্যক মানুষ। এর মধ্যে দোকান বরাবর সামনে গিয়ে দফায় দফায় লাল গেঞ্জি পরিহিত উত্তেজিত এক যুবক দোকানের ভেতর লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে। এ সময় উপস্থিত লোকজন আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। কেউ একজন গুলিবর্ষণকারী উত্তেজিত যুবককে থামানোর চেষ্টাও করেন।

মেসার্স মোল্লা ট্রেডার্সের পরিচালক মুহিদ মোল্লা জানান, চিনিশপুর ইউনিয়নের কামাল ভুঁইয়ার ছেলে রবিউল ইসলাম দীর্ঘদিন ধরে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে হুমকি-ধামকি দিয়ে আসছিল। চাঁদার টাকা না দেওয়ায় সোমবার বিকেলে আমার ব্যবসাপ্রতিষ্ঠানে এসে আমাকে লক্ষ্য করে একের পর এক তিন রাউন্ড গুলি ছোঁড়ে। গুলিগুলো লক্ষ্যভ্রষ্ট হওয়ায় অল্পের জন্য বেঁচে যাই। আমি এ ঘটনার বিচার চাই।

মেসার্স মোল্লা ট্রেডার্সের ম্যানেজার সাখাওয়াত হোসেন রাজু বলেন, আমরা দোকানে বসা করছিলাম। এ সময় রবিউল প্রকাশ্যে দোকানে এসে তিন রাউন্ড গুলি ছোঁড়ে। অল্পের জন্য মুহিদ বেঁচে যায়। আমরা সবাই আতঙ্কে আছি।

এ ঘটনায় রাতেই ভুক্তভোগী মুহিদ মোল্লা বাদী হয়ে রবিউল ইসলামের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এসময় দোকানের সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করা হয়েছে, তা আমরা বিশ্লেষণ করতেছি। এ ঘটনায় আসামিকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, জুন ৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।