ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাগুরায় ইউপি চেয়ারম্যান ও মেম্বার গ্রুপের মধ্যে সংঘর্ষ, পুলিশসহ আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জুন ৪, ২০২৪
মাগুরায় ইউপি চেয়ারম্যান ও মেম্বার গ্রুপের মধ্যে সংঘর্ষ, পুলিশসহ আহত ৫

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের ঘুল্লিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে দুই পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন। তাদের মধ্যে তিনজন রাবার বুলেটবিদ্ধ রয়েছেন।

 

মঙ্গলবার (৪ জুন) সকালে ঘুল্লিয়া গ্রামের বিএনপির মোড়ে বর্তমান বিনোদপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. মিজানুর রহমান শিকদার গ্রুপ এবং ঘুল্লিয়া ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) জাহাঙ্গীর আলম গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়।  

আহতরা হলেন রাসেল মোল্ল্যা (৩০), ফয়জুর রহমান (৪০), বাবলু শেখ (৩৫), পুলিশ কনস্টেবল রফিকুল ইসলাম ও মহম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ওহিদুর রহমান। তাদের মাগুরা সদর হাসপাতাল ও মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোহম্মদ মামুনুর রশীদ বলেন, দুপুরে রাবার বুলেটবিদ্ধ অবস্থায় তিনজনকে হাসপাতালে আনা হয়। তাদের কারো মাথায়, কারো পেটে আবার কারো পায়ে গুলি লেগেছে।  

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান-উল-ইসলাম জানান, বিনোদপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ও সদস্য জাহাঙ্গীর আলম গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়। সংঘর্ষে দুজন পুলিশ সদস্য আহত হয়েছেন। সংঘর্ষের সময় পুলিশ জনগণের জানমাল রক্ষার্থে রাবার বুলেট ছুড়েছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, জুন ৪, ২০২৪

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।