ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে পরিবহনের আয়ে চলবে বৃদ্ধাশ্রম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, জুন ৬, ২০২৪
চাঁদপুরে পরিবহনের আয়ে চলবে বৃদ্ধাশ্রম চাঁদপুরের শাহরাস্তিতে নির্মাণ করা হচ্ছে বৃদ্ধাশ্রম

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সূচিপাড়া উত্তর ইউনিয়নের ধৈকামতা গ্রামে প্রায় ১ একর জমিতে অসহায়দের জন্য নির্মাণ করা হচ্ছে বৃদ্ধাশ্রম। প্রবাসী মীর রিনাজের নিজস্ব অর্থায়নে তৈরি করা হচ্ছে ভবন।

নির্মাণ কাজ শেষে স্বাস্থ্যসেবাসহ এটি চালু করা হবে।  

আর এ বৃদ্ধাশ্রমের ব্যয় বহন করবে আইদি এন্টারপ্রাইজ নামে পরিবহন প্রতিষ্ঠান।

এরই অংশ হিসেবে বৃহস্পতিবার (৬ জুন) সকালে জগতপুর বাজার ও কালিয়াপাড়া বাস স্টেশনে আইদি পরিবহন ফিতা কেটে উদ্বোধন করেন শাহরাস্তি পৌরসভার মেয়র হাজী আবদুল লতিফ। একই সময়ে চাঁদপুর শহরের বাসস্ট্যান্ড এলাকায় দোয়া করে ও ফিতা কেটে উদ্বোধন করেন প্রতিষ্ঠানের লোকজন।

এ সময় শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জেডএম আনোয়ার, আইদি পরিবহন এর পরিচালক মো. তাজুল ইসলাম সুমনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এই পরিবহনের বাসগুলো চলবে চাঁদপুর সদর থেকে শাহরাস্তির জগতপুর স্ট্যান্ড পর্যন্ত। উদ্বোধনী দিনে কোনো যাত্রী থেকে ভাড়া নেয়নি পরিবহন কর্তৃপক্ষ।

স্থানীয় বাসিন্দা আমির হোসেন ও বিল্লাল হোসেন জানান, এই বৃদ্ধাশ্রম চালু হলে অসহায় লোকজন থাকার ব্যবস্থা হবে এবং চিকিৎসা পাবে অনেক বৃদ্ধরা। এই উদ্যোগকে আমরা গ্রামবাসী স্বাগত জানাই। আমাদের এলাকার লোকজন ভাগ্যবান।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, জুন ০৬,২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।