ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

এক এসআইয়ের মাথা ফাটালেন আরেক এসআই

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, জুন ৭, ২০২৪
এক এসআইয়ের মাথা ফাটালেন আরেক এসআই এসআই মো. মাসুম ও এসআই নিরঞ্জন মণ্ডল (বাঁ থেকে)

খুলনা: খুলনার কয়রা থানার এক উপ-পরিদর্শকের (এসআই) মাথা ফাটিয়েছেন আরেক এসআই। তর্কে জড়িয়ে মারামারিতে জড়িয়ে পড়েন এসআই মো. মাসুম ও এসআই নিরঞ্জন মণ্ডল।

এ সময় এসআই নিরঞ্জনের আঘাতে মাথা ফেটে যায় এসআই মাসুমের।

শুক্রবার (০৭ জুন) দুপুর ২টার দিকে সদর উপজেলার আঁখি হোটেল নামে একটি খাবার হোটেলে এ ঘটনা ঘটে।

আইনের রক্ষক দুই পুলিশ সদস্যের এমন কাণ্ডে বিস্ময় ও ক্ষোভ প্রকাশ করেছেন সাধারণ মানুষ।

স্থানীয়রা জানান, এসআই মাসুম আঁখি হোটেলে খাবার খেতে বসেন। কিছুক্ষণ পর একটি মোটরসাইকেলযোগে এসআই নিরাঞ্জন সেখানে আসেন। মোটরসাইকেল থেকে নেমেই তিনি এসআই মাসুমকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এসআই মাসুমও তাৎক্ষণিক প্রতিবাদ করেন। এক পর্যায়ে এসআই নিরাঞ্জন প্লাস্টিকের চেয়ার তুলে মাসুমকে মারধর করতে উদ্যত হন। এতে মাসুমও চেয়ার তুলে এগিয়ে যান। দুজনের মারামারির এক পর্যায়ে মাসুমের মাথা ফেটে যায়। পরে হোটেলে উপস্থিত লোকজন এসে তাদেরকে শান্ত করেন।

একটি সূত্রে জানা গেছে, একটি মোটরসাইকেল আটক করাকে কেন্দ্র করে থানার দুই এসআই মারামারিতে জড়িয়ে পড়েন।  

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্যারেরা এসেছেন। ব্যবস্থা নেওয়া হ‌চ্ছে। দুজনই একসাথে থাকেন। হঠাৎ কথা কাটাকাটি একপর্যায়ে এ ঘটনা ঘটে।

এদিকে, আইনজীবী ও সাংবাদিকসহ একাধিক ব্যক্তির সঙ্গে খারাপ আচরণ করার অভিযোগ রয়েছে এসআই নিরঞ্জনের বিরুদ্ধে। এ বিষয়টি নিয়ে গত মাসে কয়রা জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় আলোচনা হয়।

সহকারী পুলিশ সুপার ডি সার্কেল মো: সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। পাবলিক প্লেসে এ ধরনের ঘটনা দুঃখজনক। উপ-পুলিশ পরিদর্শক নিরঞ্জনকে পুলিশ লাইনে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুন ৭, ২০২৪
এমআরএম/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।