ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাজেক ছেড়েছেন আটকেপড়া ৩ শতাধিক পর্যটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জুন ৮, ২০২৪
সাজেক ছেড়েছেন আটকেপড়া  ৩ শতাধিক পর্যটক

রাঙামাটি: জেলার বাঘাইছড়ি উপজেলায় প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের সকাল-সন্ধ্যা অবরোধের কারণে পর্যটন নগরী সাজেকে তিন শতাধিক পর্যটক সকাল থেকে আটকা পড়েছিলেন।  

পরে স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় শনিবার (০৮ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে পর্যটকবাহী যানগুলো সাজেক ছেড়েছে।

পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, ইউপিডিএফের অবরোধে পর্যটকরা সকাল থেকে সাজেকে আটকা পড়েছিলেন। তবে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় তাদের নিজ নিজ গন্তব্যে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

এদিকে উপজেলার রূপকারী ইউনিয়নের আটকিলো নামক এলাকায় ইউপিডিএফের কর্মীরা একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়।  এসময় মোটরসাইকেল চালক মো. আলম নামের এক যুবক আহত হন। এ ঘটনার পর উপজেলা শহরের স্থানীয় জনসাধারণ হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারে এবং সন্ত্রাসী কার্যক্রম বন্ধের দাবিতে মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে হুমকি ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে বাঘাইছড়িতে শনিবার সকাল-সন্ধ্যা অবরোধ পালন করছে ইউপিডিএফ।

প্রসঙ্গত, আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় এই উপজেলায় নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জুন ০৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।