ঢাকা, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১, ১৫ জুলাই ২০২৪, ০৮ মহররম ১৪৪৬

জাতীয়

রুমায় উদ্ধার করা মরদেহটি কেএনএফ সদস্য ভান লাল খিয়াং বমের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
রুমায় উদ্ধার করা মরদেহটি কেএনএফ সদস্য ভান লাল খিয়াং বমের

বান্দরবান: বান্দরবানের রুমা উপজেলার জুরভারং পাড়া থেকে বুধবার (১২ জুন) উদ্ধার করা মরদেহটির পরিচয় পাওয়া গেছে।

পুলিশ জানায়, চলমান অভিযানে অংশ হিসেবে গত ১০ জুন রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের  ৪ নম্বর ওয়ার্ডের জুরভারং পাড়ায় যৌথবাহিনী অভিযান চালায়।

পরে ১১ জুন আবার অভিযান চলাকালে কুকি-চিন ন্যাশন্যাল ফ্রন্টের  (কেএনএফ) সশস্ত্র সন্ত্রাসীদের সঙ্গে গুলি বিনিময় হয়। এর একপর্যায়ে কেএনএফ সদস্যরা পিছু হটে পালিয়ে যাওয়ায় সময় পাহাড়ের গভীর খাদে পড়ে যান। অভিযান শেষে যৌথবাহিনী আশপাশের এলাকা তল্লাশি করে জুরভারং পাড়া ও তম্বু পাড়ার মধ্যবর্তী ফাসাই ম্রং ঝিড়ি সংলগ্ন এলাকায় একটি মরদেহ দেখতে পায়।

পরে যৌথবাহিনীর কাছে খবর পেয়ে রুমা থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

পুলিশ আরও জানায়, মরদেহের পরনে কেএনএফের পোশাক ছিল। তার পকেটে পাওয়া পরিচয় পত্রের মাধ্যমে জানা যায়, তার নাম ভান লাল খিয়াং বম (২২) এবং তিনি রুমা উপজেলার ৩৫২ নম্বর কুমিক্ষ্যং মৌজার জুরভারং পাড়ার বাসিন্দা।  

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোছাইন মোহাম্মদ রায়হান কাজেমী বিষয়টি নিশ্চিত করে জানান, ভান লাল খিয়াং বমের মরদেহ ময়নাতদন্তের জন্য বুধবার (১২ জুন) সকালে বান্দরবান সদর হাসপাতাল মর্গে আনা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।