ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

নসিমন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
নসিমন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নারী নিহত

নরসিংদী: নরসিংদীতে নসিমন ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত (৪০) এক নারীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও দুইজন।

 

বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে নরসিংদী - রায়পুরা আঞ্চলিক সড়কের সদর উপজেলার বাদুয়াচর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।  

আহতরা হলেন -  নসিমনচালক সদর উপজেলার হাজীপুর এলাকার মৃত হোসেন মিয়ার ছেলে রাশেদ মিয়া (৩২) ও সিএনজিচালক রায়পুরা উপজেলার ডৌকারচর এলাকার চান মিয়ার ছেলে ইদ্রিস মিয়া।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেলে নরসিংদী বড় বাজার থেকে নসিমনভর্তি চালের বস্তা নিয়ে রায়পুরার আতশআলী বাজারে যাচ্ছিলেন চালক রাশেদ। নসিমনটি নরসিংদী - রায়পুরা আঞ্চলিক সড়কের সদর উপজেলার বাদুয়াচর ব্রিজের কাছে পৌঁছালে রায়পুরা থেকে নরসিংদীগামী একটি যাত্রীবাহী সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি একেবারে দুমড়ে-মুচড়ে যায়। এসময় দুই চালকসহ এক নারী যাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নারীকে মৃত ঘোষণা করে। আর চালক রাশেদের অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার্ড করেন।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের ডা. প্রকাশ চন্দ্র সরকার বলেন, সড়ক দুর্ঘটনায় তিনজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। এরমধ্যে নারীকে আমরা মৃত অবস্থায় পাই। তার মুখমণ্ডলে আঘাত ও গলায় গভীর ক্ষত পাওয়া গেছে। আর নসিমন চালকের পায়ের হাড় ভেঙে কয়েক টুকরো হয়ে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, দুর্ঘটনায় একজন নারীর মৃত্যু হয়েছে। তার পরিচয় উদ্ধারে আমরা কাজ করছি। আর সিএনজিটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।