ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

কাফন ও চিরকুট পাঠিয়ে যুবলীগ নেতাকে হত্যার হুমকি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
কাফন ও চিরকুট পাঠিয়ে যুবলীগ নেতাকে হত্যার হুমকি 

নওগাঁ: জেলার আত্রাই উপজেলার কাফনের কাপড় ও চিরকুট পাঠিয়ে আব্দুস ছালাম (৩৪) নামের এক  যুবলীগ নেতাকে হত্যা হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।  

শুক্রবার (১৪ জুন) আব্দুস ছালাম আত্রাই থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

আব্দুস সালাম সাহাগোলা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি জানান, ভোরে ফজরের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হন আব্দুস সালাম। এ সময় তার ঘরের দরজার সামনে কাফনের কাপড় ও একটি চিরকুট পড়ে থাকতে দেখতে পান তিনি।

চিরকুটে লেখা আছে, ‘মো. সালাম, তুই বেশি বারাগেছু। ভাল-মন্দ খেয়ে নে। তোর মরার সময় হয়ে গেছে। তোক কোরবানি দিমু ঈদের আগে। ইতি, তোর বাপ। এ ঘটনায় একই গ্রামের বানেজ আলীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন ছালাম।  

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, একই গ্রামের আহাদ আলীর ছেলে বানেজ আলীর সঙ্গে আব্দুস ছালামের একটি মামলা চলছে। এরই জেরে বৃহস্পতিবার বিকেলে গ্রামের একটি চা-স্টলে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। ওই সময় বানেজ আলী তাকে নানাভাবে হুমকি-ধামকি দিয়ে চলে গিয়েছিল। তাই বানেজ আলিই এমন কাজ করতে পারে বলে ধারণা তার।

অভিযোগের বিষয়টি জানতে বানেজ আলীর মোবাইল ফোনে একাধিকবার কল দেওয়া হয়। মোবাইল ফোন বন্ধ থাকায় বক্তব্য পাওয়া যায়নি।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, কাফনের কাপড় ও চিরকুট লিখে হত্যার হুমকির ঘটনায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন আব্দুস ছালাম। তবে সেটি সত্যতা কতটুকু আছে তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনা সঠিক হলে অভিযুক্তকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।