ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনার কারণে দেশ এগিয়ে যাচ্ছে: বীর বাহাদুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
শেখ হাসিনার কারণে দেশ এগিয়ে যাচ্ছে: বীর বাহাদুর

বান্দরবান: পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং বলেছেন, দেশের উন্নয়নে যিনি দিন-রাত শ্রম দিচ্ছেন তিনি আর কেউ নন, তিনি হলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার হাত ধরেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

 

ঈদুল আজহা উপলক্ষে শনিবার (১৫ জুন) সকালে জেলা সদর উপজেলার কুহালং ইউনিয়ন ও পৌরসভার নয়টি ওয়ার্ডে মানবিক কর্মসূচির আওতায় বিনামূল্যে ভিজিএফের চাল বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বাস্তবায়নে ও বান্দরবান পৌরসভা এ মানবিক কর্মসূচির আয়োজন করে।  

প্রধান অতিথির বক্তব্যে বীর বাহাদুর উশৈসিং বলেন, শেখ হাসিনার সুদূরপ্রসারী পরিকল্পনা আর সৎ নেতৃত্বের কারণে আসন্ন ঈদুল আজহার আগে সাধারণ জনগণ সরকারের কাছ থেকে বিনামূল্যে খাদ্যশস্য পাচ্ছে, দুর্গম এলাকাগুলোতে ও এই কার্যক্রম শুরু হয়েছে এবং পর্যায়ক্রমে সবাই সরকারের সহায়তা পাবে।

তিনি আরও বলেন, বাংলাদেশের নাম চিন্তা করলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম চলে আসে, আর তার কারণে বাংলার জনগণ আজ সুখে-শান্তিতে যার যার  ধর্ম সুন্দরভাবে উদযাপন করতে পারছে।

এ সময় পৌরসভার মেয়র মো.সামসুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে হাবীবা মীরা, সদর উপজেলা চেয়ারম্যান মো.আব্দুল কুদ্দুছ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো.ফারুক আহম্মেদ ফাহিম, নারী ভাইস চেয়ারম্যান মেহাইনু মারমা, কুহালং ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মংপু মারমা, পৌরসভার কাউন্সিলর সৌরভ দাশ শেখর, কামরুল হাসান বাচ্চুসহ সরকারি বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় কুহালং ইউপির ৮২০ পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল ও বান্দরবান পৌরসভার নয়টি ওয়ার্ডের ৪ হাজার ৬২১ পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।  

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।