ঢাকা, শনিবার, ২৮ আষাঢ় ১৪৩১, ১৩ জুলাই ২০২৪, ০৬ মহররম ১৪৪৬

জাতীয়

ভাঙ্গায় আইসক্রিম ফ্যাক্টরির মালিককে আ.লীগ নেতার হুমকির অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
ভাঙ্গায় আইসক্রিম ফ্যাক্টরির মালিককে আ.লীগ নেতার হুমকির অভিযোগ আইসক্রিম ফ্যাক্টরির মালিক সালমান মুন্সি তুহিন

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ফাইজুর রহমানের বিরুদ্ধে আইসক্রিম ফ্যাক্টরির এক মালিককে হুমকির অভিযোগ উঠেছে।  

রোববার (১৬ জুন) দুপুরে ফরিদপুরের স্থানীয় একটি পত্রিকা অফিসে সংবাদ সম্মেলন করে ওই আওয়ামী লীগ নেতার হুমকির বিষয়টি জানান ভুক্তভোগী।

সালমান মুন্সি তুহিন নামে ওই আইসক্রিম ফ্যাক্টরি মালিক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, আওয়ামী লীগ নেতা ফাইজুর রহমান তাকে মোবাইলফোনে কল করে এবং প্রত্যক্ষ-পরোক্ষভাবে বিভিন্ন সময়ে হুমকি দিচ্ছেন। এতে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।  

এ সময় লিখিত বক্তব্যে সালমান মুন্সি তুহিন বলেন, গত ১৪ জুন ফায়জুর রহমান একটি সংবাদ সম্মেলনে আমাকে গালমন্দ এবং আমার পরিবারের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য করেন। বিতর্কিত এক নারীকে দিয়ে আমাকে ফাঁসানোর চেষ্টা চলছে। আমার স্বাক্ষরবিহীন একটি ভূয়া অ্যাফিডেভিট ব্যবহার করে আমাকে ব্ল্যাকমেইলিং করার চেষ্টাও চালানো হচ্ছে।  


সালমান অভিযোগ করে বলেন, আমি একটি আইসক্রিম ফ্যাক্টরির মালিক। যে ফ্যাক্টরিটি বন্ধ করে দেওয়ার পাঁয়তারা চালানো হচ্ছে। ফায়জুর রহমান আমাকে ও আমার কর্মচারীকে সরাসরি ফোনে কল দিয়ে মামলা-হামলার ভয় এবং আমার ফ্যাক্টরিতে কাজ করলে ধরে নিয়ে যাবেন বলে হুমকি দিচ্ছেন। তার ইন্ধনে আমার অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি নিজে সাক্ষী হয়ে আমার বিরুদ্ধে নানা মামলা মোকদ্দমা করে হয়রানি করছেন। আমি এর প্রতিকার দাবি করছি।

এদিকে ফাইজুর রহমান অভিযোগ অস্বীকার করে বলেন, সালমান মুন্সি আমার আত্মীয় হন। আমি তাকে হুমকি-ধামকি বা হয়রানি করিনি। যদি হুমকি দিয়েও থাকি, তাহলে তিনি আইনের আশ্রয় নিতে পারেন।  

এ সময় উল্টো অভিযোগ করে ফাইজুর রহমান বলেন, বরং এর আগে সালমান মুন্সি আমার বিরুদ্ধে মিথ্যা গুমের মামলা করেন। যা পরে মিথ্যা প্রমাণিত হওয়ায় আমি সেই মামলা থেকে অব্যাহতি পাই। এছাড়া কোনো নারীকে দিয়ে ব্ল্যাকমেইলিং করানোর অভিযোগও সঠিক নয়।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।