ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশুর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলায় বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার (১৬ জুন) দুপুরে উপজেলার মজলিশপুর ইউনিয়নের ছোট বাকাইল গ্রামে এ ঘটনা ঘটে।



মৃত দুই শিশু হলো, ওই গ্রামের শামীম মিয়ার ছেলে নয়ন মিয়া (৯) একই গ্রামের লিটন মিয়ার ছেলে নাঈম মিয়া (১২)। তারা সম্পর্কে চাচা-ভাতিজা।

মৃত শিশুর স্বজনরা জানান, ওই গ্রামের ফারুখ মিয়ার বাড়ির বিদ্যুতের খুঁটি থেকে অনিরাপদভাবে বিদ্যুৎ সংযোগ নেয় প্রতিবেশী বাচ্চু মিয়া। আজ বাচ্চু মিয়ার বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠান চলছিল। বিয়ে দেখার জন্য নয়ন ও নাঈম সে বাড়িতে যায়। এ সময় অনিরাপদভাবে আনা বিদ্যুতের সংযোগের তারে বাচ্চু মিয়ার বাড়ির একটি টিনের ঘর বিদ্যুতায়িত ছিল। নয়ন ও নাইম যাওয়া পথে ঘরটি স্পর্শ করতেই বিদ্যুতায়িত হয়ে মারা যায়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে।

এদিকে ঘটনার পর এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে। দূর-দূরান্ত থেকে মানুষ শিশু দুটিকে একনজর দেখার জন্য ভিড় করছে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।