ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

পূর্বধলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
পূর্বধলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

নেত্রকোনা: নেত্রকোনার পূর্বধলায় বাসের সঙ্গে ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে শাকিল (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চারজন।

বুধবার (১৯ জুন) সকালে উপজেলার শ্যামগঞ্জ বিরিশিরি সড়কের মহিষবের এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কিশোরের নাম জানা গেলেও বিস্তারিত পরিচয় পাওয়া যায়। এছাড়া আহতদেরও নামপরিচয় জানা যায়নি। তবে আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ।

জানা গেছে, পূর্বধলাগামী বাসের সঙ্গে গোহালাকান্দা ইউনিয়নের মহিষবের সাতজন যাত্রী নিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটিতে আগুন ধরে যায়। তবে আগুন নেভার পর বাসটিতে কাউকে পাওয়া যায়নি বলে নিশ্চিত করেছে স্থানীয়রা ও পুলিশ।  

এ বিষয়ে পূর্বধলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার এমদাদুল ইসলাম জানান,  খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাসের আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বাসটি খালি ছিল। কাউকে আশপাশেও পাওয়া যায়নি।  

পুলিশের ধারণা, দুর্ঘটনার পর পরই যান্ত্রিক ত্রুটির কারণে বাসটিতে আগুন লেগে থাকতে পারে।  
এদিকে পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুল ইসলাম জানান, আহতদের মধ্য থেকে আরও একজনের মৃত্যুর খবর পাওয়া গেলেও এখনও পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ