ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

টুঙ্গিপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৪ ঘণ্টা, জুন ২০, ২০২৪
টুঙ্গিপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে বীর মুক্তিযোদ্ধা রফিজ উদ্দিনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে ছোট ভাই সাইফুল আলম খাঁ ও তার ছেলেদের বিরুদ্ধে।

বুধবার (১৯ জুন) দুপুরে উপজেলার গওহরডাঙ্গা গ্রামের উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে।

 

ওই মুক্তিযোদ্ধার ছেলে হাসিবুর রহমান ঠেকাতে গেলে তাকেও কুপিয়ে জখম করা হয়। বর্তমানে তারা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আমিনুর রহমান বলেন, বুধবার দুপুরে পৈতৃক জমির মাটি কাটছিলেন সাইফুল আলম খাঁ ও তার চার ছেলে। তখন বড় ভাই বীর মুক্তিযোদ্ধা রফিজ উদ্দিন বাধা দিলে তাকে কুপিয়ে জখম করেন তারা। এসব দেখে ওই মুক্তিযোদ্ধার স্ত্রী চিৎকার শুরু করলে তার ছেলে হাসিবুর ঠেকাতে যান। তখন তাকেও কুপিয়ে জখম করা হয়।

ওসি আরও জানান, পরে প্রতিবেশীরা আহত মুক্তিযোদ্ধা ও তার ছেলেকে উদ্ধার করে টঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আহত হাসিবুর রহমান ফোনে ঘটনার বর্ণনা দিয়ে দোষীদের বিচার চেয়েছেন।

এ বিষয়ে জানতে সাইফুল আলমের বাড়িতে গেলে তাদের খুঁজে পাওয়া যায়নি। তার ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তাতে সাড়া মেলেনি।

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা,  জুন ১৯, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।