ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর প্রতিকৃতি, শিখা অনির্বাণ-স্মৃতিসৌধে নতুন সেনাপ্রধানের শ্রদ্ধা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, জুন ২৪, ২০২৪
বঙ্গবন্ধুর প্রতিকৃতি, শিখা অনির্বাণ-স্মৃতিসৌধে নতুন সেনাপ্রধানের শ্রদ্ধা

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি, শিখা অনির্বাণ ও জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, সোমবার (২৪ জুন) সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধুর প্রতিকৃতি, শিখা অনির্বাণ ও জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানান।

বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। পরবর্তীতে তিনি সেখানে রক্ষিত পরিদর্শন বইয়ে সই করেন।

এর আগে সেনাপ্রধান শিখা অনির্বাণে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে মহান স্বাধীনতা যুদ্ধে আত্মোৎসর্গকারী শহিদ সেনা সদস্যদের সম্মানে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়াও, তিনি সেখানে রক্ষিত পরিদর্শন বইতে সই করেন।

পরে বাংলাদেশ সেনাবাহিনীর একটি চৌকস দল সেনাবাহিনী প্রধানকে সেনাকুঞ্জে গার্ড অব অনার দেন ও তিনি সেখানে একটি গাছের চারা রোপণ করেন।

জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের পর সেনাপ্রধান সাভারে জাতীয় স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে বীর শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন এবং তিনি বীর শহিদদের সম্মানে সালাম দেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জুন ২৪, ২০২৪
এমইউএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।