ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নারীকে গলা কেটে হত্যা

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নারীকে গলা কেটে হত্যা

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় পরকীয়া প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সুমাইয়া আক্তার (২৫) নামের পোশাক শ্রমিককে গলা কেটে হত্যা করেছেন শহিদুল ইসলাম বিদ্যুৎ নামের এক যুবক। তাকে আটক করেছে র‌্যাব-৪।

 

মঙ্গলবার (২৫ জুন) বিকেল ৫টার দিকে আশুলিয়ার ভাদাইলের তালতলা এলাকার সোহেলের ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে সুমাইয়ার মরদেহ উদ্ধার করা হয়।

সুমাইয়া রংপুর জেলার বদরগঞ্জ এলাকার বাসিন্দা। তিনি তার স্বামী মাসুদ রানা ও আড়াই বছরের কন্যা সন্তান মরিয়ম আক্তারকে নিয়ে সোহেল মিয়ার বাড়িতে ভাড়া বাসায় থাকতেন। আটক শহিদুল ইসলাম বিদ্যুৎ (৩২) নাটোর জেলার লালপুর থানার বিজয়পুর গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনিও সোহেলের বাসায় ভাড়া থাকতেন।  

র‍্যাব জানায়, এক বছর ধরে সুমাইয়াকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন শহিদুল। প্রস্তাব প্রত্যাখ্যান করায় মঙ্গলবার দুপুরে সুমাইয়ার কক্ষে প্রবেশ করে ধারালো ছুরি দিয়ে তার গলা কেটে দেন শহিদুল। মৃত্যু নিশ্চিত বুঝে শহিদুল নিজ ঘরে চলে যান এবং ভেতরে দরজা আটকে বসে থাকেন। পরে ঘটনা জানাজানি হলে আশুলিয়া থানায় খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে সুমাইয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থলে র‍্যাব এসে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শহিদুলকে আটক করে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে র‍্যাব।

র‌্যাব-৪ এর সিপিসি-২ নবীনগর ক্যাম্পের কর্মকর্তা সাজ্জাদুর রহমান বলেন, শহিদুল ইসলাম বিদ্যুৎকে আটক করা হয়েছে। পরে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি নিয়ে ঘটনার কারণ জানা যায়। তিনি প্রেমে প্রত্যাখ্যাত হয়ে এ ঘটনা ঘটিয়েছেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।