ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় পিকআপের ধাক্কায় যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
গাইবান্ধায় পিকআপের ধাক্কায় যুবক নিহত

গাইবান্ধা: গাইবান্ধা সদর উপজেলায় পিকআপের সঙ্গে বাইকের ধাক্কায় সৌরভ মোহন্ত তিলক (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে পূর্ণ নামে একজন গুরুতর আহত হয়েছেন।

নিহত সৌরভ মোহন্ত তিলক গাইবান্ধা সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ইন্দ্রারপাড় এলাকার দিনেশ মহন্তের ছেলে।

বুধবার (২৬ জুন) দুপুরে দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা।

এর আগে মঙ্গলবার (২৫জুন) রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা সদরের ফারাজীপাড়া (টিটিসি) নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গাইবান্ধা শহরের ভাই ভাই জুয়েলার্সের কারিগর সৌরভ মোহন্ত তিলক রাতে কাজ শেষে মোটরসাইকেল চালিয়ে বাড়ি যাওয়ার উদ্দেশে রওনা হন। পথে সদর উপজেলার ফারাজীপাড়া (টিটিসি) সামনে তিলকের মোটরসাইকেলটি একটি পিকআপ ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় তিলক ও তার সঙ্গে থাকা পূর্ণ গুরুতর আহত হয়।

পরে আহত দুজনকেই গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তিলককে মৃত ঘোষণা করেন। আহত পূর্ণের অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, পিকআপ ভ্যানটি শনাক্ত করা সম্ভব হয়নি। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।