ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

চট্টগ্রাম কারাগারে পাঠানো হলো আরও ৩০ কেএনএফ সদস্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
চট্টগ্রাম কারাগারে পাঠানো হলো আরও ৩০ কেএনএফ সদস্য

বান্দরবান: দ্বিতীয় দফায় বান্দরবান জেলা কারাগার থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) ৩০ জন সদস্যকে।

শনিবার (২৯ জুন) সকাল ১০টায় আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে তাদের চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

 

বান্দরবান জেলা কারাগারের জেলার মো. জান্নাত-উল-ফরহাদ জানান, বান্দরবান জেলা কারাগারে স্থান সংকুলান না হওয়ার কারণে গ্রেপ্তার কেএনএফ সদস্যদের বান্দরবান জেলা কারাগার থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত মঙ্গলবার (১১ জুন) ১৬ নারীসহ ৩১ জন কেএনএফ সদস্যকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়েছিল।

প্রসঙ্গত: গত ২ এপ্রিল রাতে বান্দরবানের রুমা সোনালী ব্যাংকে ও পরে ৩ এপ্রিল দুপুরে থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি, হামলা ও টাকা লুটের ঘটনার পরে আসামিদের ধরতে বান্দরবানে শুরু হয় যৌথবাহিনীর অভিযান, আর অভিযানে এই পর্যন্ত কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সর্বমোট ১১০ জন সদস্য ও সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।