ঢাকা, রবিবার, ১৭ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাইকে ট্রাকের ধাক্কা, প্রাণ গেল যূথীর, হাসপাতালে মরিয়ম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, জুন ২৭, ২০২৪
বাইকে ট্রাকের ধাক্কা, প্রাণ গেল যূথীর, হাসপাতালে মরিয়ম

জয়পুরহাট: জয়পুরহাট সদর উপজেলার মঙ্গলবাড়ী ডিগ্রি কলেজ এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল (বাইক) থেকে পড়ে যূথী (২০) নামে এক এনজিও কর্মী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার বান্ধবী মরিয়ম (২০)।

বৃহস্পতিবার (২৭ জুন) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত যূথী মঙ্গলবাড়ী এলাকার ঈশ্বরপুর গ্রামের এন্তাজুল হকের মেয়ে। তিনি জয়পুরহাট শহরের খঞ্জনপুর ডিএমএসএস নামে একটি এনজিওতে কোষাধ্যক্ষ।
 
আহত মরিয়ম পাশের ইছুয়া গ্রামের আব্দুস সোবাহান মণ্ডলের মেয়ে। তিনি জয়পুরহাট ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের নার্সিং ইনস্টিটিউটের মিডওয়াইফারি প্রথম বর্ষের শিক্ষার্থী।

পুলিশ জানায়, সকালে যূথী মোটরসাইকেলে করে তার বান্ধবী মরিয়মকে নিয়ে জয়পুরহাট জেলা শহরে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই একটি ট্রাক তাদের ধাক্কা দিলে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই যূথী মারা যান। এতে গুরুতর আহত হন মরিয়ম। এ অবস্থায় মরিয়মকে উদ্ধার করে প্রথমে জয়পুরহাট জেনারেল হাসপাতালে ও পরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়।  

নিহত যূথীর মামা পরাগ হোসেন জানান, এক বছর আগে যূথীর ছোট বোন জুঁই আত্মহত্যা করেছে।

আহত মরিয়মের মা মনোয়ারা বেগম বলেন, আমার মেয়ে সরকারিভাবে বান্দরবান নার্সিং ইনস্টিটিউটে ভর্তির সুযোগ পেয়েছিল। কিন্তু অনেক দূর হওয়ায়... দুদিন আগে সে জয়পুরহাট নার্সিং ইনস্টিটিউটে ভর্তি হয়। আজ প্রথম ক্লাস করার জন্য সে যূথীর মোটরসাইকেলে করে জয়পুরহাট যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ল।  

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবীর বলেন, ট্রাকটি জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। তবে তার আগেই চালক ও হেলপার পালিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, জুন ২৭, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।