ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে কোয়ার্টারে কলেজছাত্রীর ‘আত্মহত্যা’

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
যাত্রাবাড়ীতে কোয়ার্টারে কলেজছাত্রীর ‘আত্মহত্যা’ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী গোলাপবাগে একটি কোয়ার্টারে গলায় ফাঁস দিয়ে ঝুমুর আক্তার (২২) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে তার পরিবার। তিনি বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্রী।

শনিবার (২৯ জুন) সকাল সাড়ে ৯টার দিকে ওই কলেজছাত্রীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা বড় বোন নুপুর আক্তার জানান, তাদের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায়। বর্তমানে গোলাপবাগ পুলিশ কোয়ার্টারে ৩য় তলায় থাকেন। সেখানে সকালে সবার অগোচরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন ঝুমুর। দেখতে পেয়ে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। তবে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।  

কী কারণে ঝুমুর আত্মহত্যা করতে পারেন সে বিষয়ে কিছু জানাতে পারেনি বোন নুপুরসহ স্বজনরা।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
এজেডএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।