ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সরানো হলো সালথায় সড়ক নির্মাণে ব্যবহৃত নিম্নমানের ইট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
সরানো হলো সালথায় সড়ক নির্মাণে ব্যবহৃত নিম্নমানের ইট

ফরিদপুর: দেশের শীর্ষ স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজে সংবাদ প্রকাশের পর ফরিদপুরের সালথার গট্টি ইউনিয়নের মাদরাসা গট্টি থেকে রসুলপুর বাজারের সেই নির্মাণাধীন কয়েক কিলোমিটার সড়কের কাজের সেই নিম্নমানের ইট ও বালি সরানো হয়েছে। এখন ভালোমানের ইটের খোয়া দিয়ে সেই সড়কের কাজ করা হচ্ছে।

এতে সন্তুষ্টি প্রকাশ করেছেন এলাকাবাসী।  

শনিবার (২৯ জুন) বিকেলে ফরিদপুরের সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনিছুর রহমান বালী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

ইউএনও বলেন, বাংলানিউজে সংবাদ প্রকাশের পর আমি ও উপজেলা প্রকৌশলী আবু জাফর মিয়া ওই সড়ক পরিদর্শনে যাই। পরিদর্শন শেষে সিডিউল মেনে ঠিকাদারকে কাজ করতে বলা হয়েছে। এছাড়া ফরিদপুরের এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. শহিদুজ্জামান খানও ওই সড়ক পরিদর্শন করেছেন।

গট্টি গ্রামের ফরিদুর রহমান, হান্নু মোল্যাসহ কয়েকজন বাংলানিউজকে জানান, সংবাদ প্রকাশের পর কর্তৃপক্ষ ওই সড়ক পরিদর্শনে আসেন। অতঃপর ভালোমানের ইট, বালি ও সিডিউল মেনে কাজ করার নির্দেশনা দিয়েছেন ঠিকাদারকে। এখন সিডিউল মেনে ও ভালোমানের ইটের খোয়া দিয়ে কাজ করা হচ্ছে। আমরা এখন খুশি। এ সময় এ প্রতিবেদককেও ধন্যবাদ জানান তারা।

এর আগে গত ১৫ জুন ‘সালথায় নিম্নমানের ইট দিয়ে চলছে সড়কের কাজ, ক্ষুব্ধ এলাকাবাসী’ এই শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে বাংলানিউজ।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।