ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

দাঁড়িয়ে থাকা ট্রাকে প্রাইভেটকারের ধাক্কায় দম্পতি নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
দাঁড়িয়ে থাকা ট্রাকে প্রাইভেটকারের ধাক্কায় দম্পতি নিহত প্রতীকী ছবি।

সিলেট: সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু আঞ্চলিক মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা লেগে প্রাইভেটকারে থাকা এক দম্পতি নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

সোমবার (১ জুলাই) সন্ধ্যায় ধোপাগুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন, মৌলভীবাজারের জুড়ি উপজেলার বড় ধামাই গ্রামের সবুর মিয়া (২৭) ও তার স্ত্রী রাহেনা আক্তার (২২)। আহতদের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে সিলেট এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ভারী বর্ষণ চলাকালে কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ থেকে আসা একটি প্রাইভেটকার পেছন থেকে ট্রাকটিকে ধাক্কা দিয়ে দুমড়ে-মুছড়ে যায়। এতে গুরুতর আহত পাঁচজনকে আহতাবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক সবুর মিয়া ও তার স্ত্রী রাহেনা বেগমকে মৃত ঘোষণা করেন।  

আগের দিন রোববার (৩০ জুন) বিকেল ৪টার দিকে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের খাগাইল পেট্রল পাম্পের সামনে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে দুইজন নিহত হন। নিহতরা হলেন, নরসিংদী সদর থানার দেলোয়ার হোসেনের স্ত্রী স্মৃতি আক্তার (২৫) ও তাদের ৭ বছরের শিশু সন্তান আব্দুল্লাহ।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, জুলাই ০১, ২০২৪
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।