ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

কক্সবাজারের নারী জঙ্গির দেওয়া তথ্যে রূপগঞ্জে সৌদি প্রবাসীর বাড়িতে অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, জুলাই ২, ২০২৪
কক্সবাজারের নারী জঙ্গির দেওয়া তথ্যে রূপগঞ্জে সৌদি প্রবাসীর বাড়িতে অভিযান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে একটি চার তলা বিশিষ্ট  বাড়ি ঘেরাও করে অভিযান পরিচালনা করছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

মঙ্গলবার (২ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে গোয়েন্দা অনুসন্ধানে পাওয়া তথ্যের ভিত্তিতে উপজেলার তারাবো পৌরসভার বরফা আরিয়াব এলাকায় ওই বাড়িটি ঘেরাও করে আইন-শৃঙ্খলা বাহিনীর একটি দল।

বিষয়টি নিশ্চিত করে অ্যান্টি টেররিজম ইউনিটের পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস) মাহফুজুল আলম রাসেল জানান, এটিইউর একটি দল নারায়ণগঞ্জের রূপগঞ্জের বরফা আড়িয়াবো এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে চারতলা একটি বাড়ি ঘেরাও করে রেখেছে।

সূত্র জানায়, নেত্রকোনা জেলার জঙ্গি ঘটনায় একজন নারী জঙ্গিকে কক্সবাজার থেকে গ্রেপ্তার করা হয়েছে এবং তার দেওয়া তথ্যমতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে বরফা এলাকায় একটি বাড়ি ঘিরে রেখেছে এটিইউ সদস্যরা ।

স্থানীয় এলাকাবাসী জানান, গত আনুমানিক আট বছর আগে ব্রাহ্মণবাড়িয়া এলাকার জাকির হোসেন নামের এক সৌদি প্রবাসী এই চার তলা বিশিষ্ট বাড়ি নির্মাণ করে ভাড়া দেন। বিভিন্ন সময় বিভিন্ন অপরিচিত লোকজনের এই বাড়িতে আসা-যাওয়া রয়েছে বলেও জানান তারা।

নারায়ণগঞ্জ জেলার সহকারী পুলিশ সুপার (বি সার্কেল) হাবিবুর রহমান বলেন, বাড়িটিতে ও অভিযান চলছে। অভিযান শেষে কি হয় জানাতে পারব।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, জুলাই ২, ২০২৪
এমআরপি/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।