ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাষ্ট্রপতির সঙ্গে খুবি উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
রাষ্ট্রপতির সঙ্গে খুবি উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

খুলনা: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি ও খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) চ্যান্সেলর মো. সাহাবুদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন খুবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মাহমুদ হোসেন।  

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর ১টায় রাষ্ট্রপতির সরকারি বাসভবন বঙ্গভবনে তিনি সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে ভাইস-চ্যান্সেলর খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা, অবকাঠামোগত উন্নয়ন ও আন্তর্জাতিক র‍্যাংকিংয়ে স্থানসহ সার্বিক অগ্রগতি তুলে ধরেন এবং উল্লিখিত তথ্যাবলী সংবলিত লিখিত ধারণাপত্র দেন। এ সময় রাষ্ট্রপতিকে ভাইস-চ্যান্সেলর ফুলেল শুভেচ্ছা জানান এবং খুলনা বিশ্ববিদ্যালয়ের মনোগ্রাম খচিত ক্রেস্ট দেন উপহার দেন।

রাষ্ট্রপতি ভাইস-চ্যান্সেলরের বিভিন্ন কথা গুরুত্বসহকারে শুনে সার্বিক বিষয়ে সন্তোষ প্রকাশ করেন এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিশ্ববিদ্যালয়ের করণীয় বিষয়ে দিক-নির্দেশনা দেন। একইসঙ্গে তিনি খুলনা বিশ্ববিদ্যালয়ের সপ্তম সমাবর্তন আয়োজনের মৌখিক সম্মতি জ্ঞাপন করেন।  

এ সময় খুলনা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর অমিত রায় চৌধুরী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, জুলাই ০৪, ২০২৪
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।