ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

শহীদ কামারুজ্জামানের সমাধিতে পর্যটনমন্ত্রীর শ্রদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, জুলাই ৫, ২০২৪
শহীদ কামারুজ্জামানের সমাধিতে পর্যটনমন্ত্রীর শ্রদ্ধা

রাজশাহী: জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান।  

শুক্রবার (৫ জুলাই) দুপুরে রাজশাহী পৌঁছান তিনি।

এরপর মহানগরীর কাদিরগঞ্জে থাকা শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন মন্ত্রী।

এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, তথ্য ও গবেষণা জিয়া হাসান আজাদ হিমেল, প্রচার সম্পাদক দিলীপ কুমার ঘোষ, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম, রাজশাহী মহানগর শ্রমিক লীগ সভাপতি মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক  এম এ আকতার আলী, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকুসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এর আগে হযরত শাহ মখদুম (রহ.) বিমানবন্দরে এসে পৌঁছালে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী ফারুক খানকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান নগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, জুলাই ৫, ২০২৪
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।