ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জুলাই ৬, ২০২৪
বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বাগেরহাট: জেলার মোল্লাহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ও ভ্যানযাত্রীর মৃত্যু হয়েছে।  

শনিবার (০৬ জুলাই) সকালে উপজেলার কাহালপুর এলাকার সাগর ফিলিং স্টেশনের কাছে খুলনা-মাওয়া মহাসড়কে পৃথক দুটি গাড়ির ধাক্কায় তাদের মৃত্যু হয়।

পরে পুলিশ ও ফায়ার সার্ভিস নিহতদের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েছে।

নিহতরা হলেন- খুলনা জেলার যুগিহাটি গ্রামের সাদেক শেখের ছেলে মোটরসাইকেল আরোহী আসাদ শেখ (৪০) এবং মোল্লাহাট উপজেলার গাংনী এলাকার মৃত সালাম খার ছেলে ভ্যানযাত্রী মো. আনোয়ার (৩৫)।

পুলিশ জানায়, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে কাহালপুর এলাকায় খুলনা থেকে ছড়ে আসা ঢাকাগামী অজ্ঞাত একটি গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী আসাদ শেখকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অন্যদিকে সকাল পৌনে ১০টার দিকে একই এলাকার সাগর ফিলিং স্টেশনের সামনে অপর একটি বাসের ধাক্কায় ভ্যানযাত্রী মো. আনোয়ার নিহত হয়েছেন।

স্থানীয়দের বরাতে মোল্লাহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নুরুজ্জামান বলেন, নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মোল্লাহাট স্টেশনের স্টেশন কর্মকর্তা মো. শরিফ বলেন, খবর পেয়ে মোটরসাইকেল দুর্ঘটনাস্থলে গিয়ে সড়কের ওপর কার্টুন ভর্তি ওষুধ ছড়িয়ে ছিটিয়ে থাকা অবস্থায় দেখতে পাই। পরে মরদেহটি উদ্ধার করি। এর কিছুক্ষণ পর একই সড়ক থেকে আরও একটি মরদেহ উদ্ধার হয়। এসময় দুর্ঘটনা কবলিত একটি ভ্যান পাওয়া যায়। পরে মরদেহ দুটি হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছি।  

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, জুলাই, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।