ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রথযাত্রায় আহতদের খোঁজ নিতে হাসপাতালে স্বাস্থ্য প্রতিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০০ ঘণ্টা, জুলাই ৯, ২০২৪
রথযাত্রায় আহতদের খোঁজ নিতে হাসপাতালে স্বাস্থ্য প্রতিমন্ত্রী

বগুড়া: বগুড়ায় জগন্নাথ দেবের রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহতদের চিকিৎসায় সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বস্ত করেছেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা।

সোমবার (০৮ জুলাই) বিকেলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের দেখতে গিয়ে এই আশ্বাস দেন তিনি।

বিদ্যুতে ঝলসে যাওয়া রোগীদের আশ্বস্ত করে প্রতিমন্ত্রী বলেন, আপনারা সাহস রাখুন, আপনাদের চিকিৎসার সব ধরনের ব্যবস্থা করা হবে।

প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা বলেন, প্রধানমন্ত্রী ও আমার মন্ত্রীর নির্দেশে আমি দুর্ঘটনায় আহতদের খোঁজ নিতে এসেছি। আহতদের মধ্যে দু-একজনের অবস্থা একটু খারাপ হলেও বাকিদের অবস্থা শঙ্কামুক্ত।

উত্তরাঞ্চলের গেটওয়ে বগুড়া। বিভিন্ন জেলা থেকে লোকজন এখানে চিকিৎসা নিতে আসেন। কিন্তু বগুড়ায় কোনো পূর্ণাঙ্গ বার্ন ইউনিট নেই এই বিষয়ে জানতে চাইলে সাংবাদিকদের প্রতিমন্ত্রী বলেন, আমাদের প্রক্রিয়া চলছে। প্রথমে বিভাগীয় শহরের হাসপাতাল এবং পরে জেলা পর্যায়ের হাসপাতালে বার্ন ইউনিট করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন- বগুড়া-৫ আসনের সংসদ সদস্য মজিবর রহমান মজনু, বগুড়া-৬ আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জুলফিকার আলম, মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. রেজাউল আলম জুয়েল ও বগুড়া স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. সামির হোসেন মিশু।

বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৪
কেইউএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।