ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

জাতীয়

উত্তরা পূর্ব থানায় আগুন, নিয়ন্ত্রণে ২ ইউনিট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
উত্তরা পূর্ব থানায় আগুন, নিয়ন্ত্রণে ২ ইউনিট

ঢাকা: রাজধানীর উত্তরা পূর্ব থানায় আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুর দেড়টার দিকে উত্তরা পূর্ব থানায় অগ্নিসংযোগের সংবাদ পায় ফায়ার সার্ভিস। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম।

তিনি বলেন, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উত্তরা পূর্ব থানায় অগ্নিসংযোগ করা হয়েছে বলে একটি সংবাদ আসে। এরপর আমাদের দুইটি টিম ঘটনাস্থলে গিয়ে কাজ শুরু করেছে। তবে থানায় কে বা কারা আগুন দিয়েছে তা জানা যায়নি।

এদিকে রাজধানীর উত্তরায় পুলিশ ও র‍্যাবের সঙ্গে কোটা আন্দোলনকারীদের সংঘর্ষে বৃহস্পতিবার (১৮ জুলাই) দুজন নিহত হয়েছেন। চিকিৎসকেরা জানান, দুজনই আন্দোলনকারী। আহত হয়েছেন কয়েকশ আন্দোলনকারী শিক্ষার্থী।

রাজধানীর উত্তরায় আন্দোলনকারীদের সঙ্গে পুলিশ ও র‍্যাবের সংঘর্ষ শুরু হয় বেলা ১১টার পর থেকে। বিভিন্ন বেসরকারি বিশ্ববিদ্যালয়, কলেজ ও স্কুলের শিক্ষার্থীরা উত্তরার জমজম টাওয়ারের সামনে জড়ো হয়ে মিছিল নিয়ে মূল সড়কে উঠতে চাইলে পুলিশ ও র‍্যাব তাদের সরিয়ে দিয়ে চায়। এরপরই সংঘর্ষ বাঁধে।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
পিএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।