ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

পঞ্চগড়ে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
পঞ্চগড়ে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু প্রতীকী ছবি

পঞ্চগড়: পঞ্চগড়ে তিন উপজেলায় পৃথক দুর্ঘটনায় এক স্কুলছাত্রসহ তিনজনের মৃত্যু হয়েছে।  

রোববার (২৭ জুলাই) ভোর থেকে বিকেল পর্যন্ত জেলা সদর, বোদা ও আটোয়ারী উপজেলায় মৃত্যুর এ ঘটনাগুলো ঘটে।

 

নিহতরা হলেন- পঞ্চগড় জেলা শহরের ডোকরোপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে ইদ্রিস আলী তামিম (১৪) ও বোদা উপজেলার কালিয়াগঞ্জ কালেশ্বরপাড়া এলাকার দিলজান নেছা (৭৫) ও একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি আব্দুর রাজ্জাক (৪২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরের দিকে তামিম তার দুই বন্ধুসহ পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চত্বরের পাশে একটি পুকুরে গোসল করতে নামে। তিনজনের কেউ সাঁতার না জানলেও তারা পুকুরের পাড় ঘেঁষে অল্প পানিতে গোসল করত। তবে গোসলের এক পর্যায়ে তারা গভীর পানিতে যেতে শুরু করে। এ সময় দুই বন্ধু কোনোমতে পাড়ে উঠতে পারলেও তলিয়ে যায় তামিম। এ সময় খোঁজাখুঁজি শুরু করেন স্থানীয়রা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরাও ঘটনাস্থলে পৌঁছায়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর আগে, ভোরের দিকে জেলার বোদা উপজেলায় কালেশ্বরপাড়া এলাকার দিলজান নেছা নামে এক বৃদ্ধা অসাবধানতাবশত পাড়ির পাশের পুকুরে পড়ে যান। পরিবারের সদস্যরা তাকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুরের পানিতে ভাসতে দেখেন। তাকেও উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়া বিকেলে জেলার আটোয়ারী উপজেলার আটোয়ারী-ঠাকুরগাঁও সড়কের গোবিন্দপুর এলাকায় পঞ্চগড় থেকে ছেড়ে আসা সেলিনা পরিবহন নামে একটি মিনিবাসের সঙ্গে ঠাকুরগাঁও থেকে আসা আব্দুর রাজ্জাকের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় স্থানীয়রা মিনিবাসটিকে আটক করে ও গুরুতর আহত রাজ্জাককে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রঞ্জু আহম্মেদ এবং বোদা থানার ওসি মোজাম্মেল হক জানান, মরদেহ দুটি পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় পৃথক অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে।

আটোয়ারী থানার ওসি মুসা মিঞা জানান, আব্দুর রাজ্জাকের ঠিকানা জানা সম্ভব না হলেও কোম্পানির পরিচয়পত্রে তার নাম ও প্রতিষ্ঠানের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি বায়োটেক ফার্মাসিউটিক্যাল ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি ছিলেন। রাজ্জাকের মরদেহ ঠাকুরগাঁও হাসপাতালে রয়েছে। এ ঘটনায় ওই কোম্পানির মাধ্যমে নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। পরিবারের লোকজন এলে তাদের অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে। বাসটিকে জব্দ করলেও ঘাতক চালক পলাতক রয়েছেন।  

বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।