ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

‘নাশকতাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে সরকার বদ্ধপরিকর’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
‘নাশকতাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে সরকার বদ্ধপরিকর’

মাদারীপুর: নাশকতাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সরকার বদ্ধপরিকর বলে জানিয়েছেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম।

তিনি বলেন, নাশকতাকারীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে সরকার।

রোববার (২৮ জুলাই) বিকেলে নাশকতাকারীদের দেওয়া আগুনে পুড়ে যাওয়া মাদারীপুর পৌর মুক্তিযোদ্ধা অডিটোরিয়াম পরিদর্শন শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, মাদারীপুরে যেসব স্থাপনা নাশকতাকারীরা আগুনে পুড়িয়ে দিয়েছে এবং ভাঙচুর করেছে ইতোমধ্যে সে বিষয় মামলা হয়েছে। মামলার বিষয়ে আমাদের তদন্ত চলছে এবং ভিডিও ফুটেজসহ বিভিন্ন প্রমাণাদি সংগ্রহ করা হচ্ছে।

এর আগে তিনি জেলার মস্তফাপুর পুলিশ বক্স, পুড়িয়ে দেওয়া মাদারীপুর ১ নম্বর পুলিশ ফাঁড়ি ও জেলা আওয়ামী লীগের অফিস ভাঙচুরের স্থান পরিদর্শন করেন।  

এসময় সঙ্গে ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান, মাদারীপুর পুলিশ সুপার মো. শফিউর রহমান, পৌর মেয়র মো. খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এসএম সালাউদ্দিন আহম্মেদসহ অন্যরা।

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।