ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মারজুক রাসেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মারজুক রাসেল

জনপ্রিয় গীতিকার ও অভিনেতা মারজুক রাসেল নামের একটি ফেসবুক পেজ থেকে বিভিন্ন সরকারবিরোধী ও বিভ্রান্তিমূলক পোস্ট দেওয়া হচ্ছে। কোটা সংস্কার আন্দোলন চলাকালেও সরকারবিরোধী ও  উসকানিমূলক পোস্ট দেখা গেছে সেই পেজে।

সেসব পোস্ট ভাইরালও হয়েছে।  

সাধারণ মানুষের ধারণা, মারজুক রাসেলই এ পোস্টগুলো করছেন।  

এ বিষয়ে মারজুক রাসেল জানিয়েছেন, সোশ্যালে ভাইরাল হওয়া সেই পেজটি মারজুক রাসেলের নয়। কে বা কারা তার নাম ও ছবি ব্যবহার করে এমনটা করছেন।  

বিষয়টি নিয়ে অভিযোগ জানাতে রোববার রাজধানীর ডিবি কার্যালয়ে আসেন মারজুক রাসেল।

এ সময় গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে অভিনেতা বলেন, ‘আমার নাম ও ছবি ব্যবহার করে বেশ কয়েকদিন ধরে উসকানিমূলক পোস্ট দেওয়া হচ্ছে। যেটার সঙ্গে আমার কোনো সম্পর্ক ও সম্পৃক্ততা নেই। বিষয়টি নিয়ে আমি বিব্রত হচ্ছি। যারা আমাকে চেনেন, বিশেষ করে আমার লেখালেখি, আমার অভিনয়, আমার জীবন যাপনের ধরণ সম্পর্কে যারা ডিটেইলে জানেন তারা ছাড়া অধিকাংশ মানুষই কনফিউজড। ’

মারজুক রাসেল বলেন, ‘আজ হারুন স্যারের সঙ্গে দেখা করতে এসেছি। যারা আমার নামে এই ফেক পেজগুলো চালাচ্ছে, তাদের বিরুদ্ধে যেন ব্যবস্থা নেওয়া হয়। কারণ এই পেজগুলোর কারণে আমি আমার দর্শক, ভক্তদের কাছে বিব্রতকর পরিস্থিতিতে পড়ছি। ’

লেখালেখির পাশাপাশি নিয়মিত অভিনয় করছেন মারজুক রাসেল। তার অভিনীত বেশ কিছু নাটক বেশ জনপ্রিয় হয়েছে। তরুণরা তার অভিনীত চরিত্র পছন্দ করেছেন। এ কারণে দেশে ও দেশের বাইরে তার ভক্ত ছড়িয়ে আছে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুলাই  ২৮, ২০২৪
এসএএইচ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।