ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

চাঁদপুরে শিক্ষার্থী-ছাত্রলীগের দফায় দফায় সংঘর্ষ, আহত ২৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
চাঁদপুরে শিক্ষার্থী-ছাত্রলীগের দফায় দফায় সংঘর্ষ, আহত ২৫

চাঁদপুর: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের চলমান অসহযোগ আন্দোলনে চাঁদপুরে ছাত্রলীগের সঙ্গে দফায় দফায় সংঘর্ষে হচ্ছে শিক্ষার্থীদের। সংঘর্ষে ছাত্রলীগ ও আন্দোলনকারী শিক্ষার্থীদের অন্তত ২৫ জন আহত হয়েছেন।

 

গুরুতর আহত হয়েছেন পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আশেকে রাসুল যাওয়াদ ও সদস্য আরাফাত সানি।

রোববার (৪ আগস্ট) সকাল ১০টায় শহরের বাসস্যান্ড এলাকায় অবস্থান নেয় শিক্ষার্থীরা। বেলা ১১টায় ছাত্রলীগ অবস্থান নেন পার্শ্ববর্তী ইলিশ চত্বরে। ছাত্রলীগের কর্মীরা শিক্ষার্থীদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। এরপর শিক্ষার্থীদের সংঘবদ্ধ হয়ে তাদেরকে ধাওয়া করে।

সকাল ১১টা দুপুর সাড়ে ১২টা পর্যন্ত শিক্ষার্থী ও ছাত্ররা হাতে লাঠিসোঁটা নিয়ে ধাওয়া-পাল্টাধাওয়া শুরু হয় এবং এক গ্রুপ আরেক গ্রুপকে ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে সাধারণ ছাত্রদের মধ্যে অনেকেই ইটের আঘাতে গুরুতর আহত হয়ে রক্তাক্ত জখম হয়। তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে অন্য শিক্ষার্থীরা প্রাথমিক চিকিৎসা দেয়।

এদিকে ছাত্রলীগ ও সাধারণ ছাত্রদের মধ্যে সংঘর্ষ শুরু হলে পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পুরাতন বাবস্ট্যান্ড থেকে সরে গিয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের সড়ক ভবনের সামনে অবস্থান নেয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইয়াসির আরাফাত, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল-ইমরান খাঁনসহ পুলিশের বেশ কয়েকজন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।