ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪৩১, ২০ আগস্ট ২০২৪, ১৪ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ: দেশের শীর্ষস্থানীয় মিডিয়া হাউস ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সেসহ বিভিন্ন গণমাধ্যমে হামলার ঘটনায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে চাঁপাইনবাবগঞ্জে কর্মরত সাংবাদিকরা।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সামনে গণমাধ্যমকর্মীদের ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য দেন- চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও মাছরাঙা টিভির প্রতিনিধি ডাবলু কুমার ঘোষ, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টিভির ফয়সাল মাহমুদ, যমুনা টিভির প্রতিনিধি মনোয়ার হোসেন জুয়েল, গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ।

বক্তারা ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে অবস্থিত নিউজ টোয়েন্টিফোর, বাংলাদেশ প্রতিদিন, কালের কণ্ঠ, রেডিও ক্যাপিটালসহ বিভিন্ন গণমাধ্যম অফিসে হামলা ও ভাঙচুরের প্রতিবাদ জানিয়ে দোষীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান।

মানববন্ধনে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ