ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪৩১, ২১ আগস্ট ২০২৪, ১৫ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে গাজীপুরের বিক্ষোভ ও মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে গাজীপুরের বিক্ষোভ ও মানববন্ধন

গাজীপুর: ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে গাজীপুরে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (২০ আগস্ট) সকাল ১১টার দিকে গাজীপুরের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।



গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক এবং নাগরিক সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।

ভাওয়াল গড় বাঁচাও আন্দোলনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা খন্দকার হাছিবুর রহমান বিক্ষোভ ও মানববন্ধনে সভাপতিত্ব করেন। সঞ্চালনা করেন সাংবাদিক রিপন আনসারী।

এতে বক্তব্য রাখেন গাজীপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি খায়রুল ইসলাম, সময় টিভির সাংবাদিক মো. রাজিবুল হাসান, গাজীপুর সদর প্রেস ক্লাবের সভাপতি আবু বকর সিদ্দিক, ডেইলি স্টারের সাংবাদিক মনজুরুল হক, গাজীপুর মহানগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের  কোষাধ্যক্ষ এস এম হাবিবুর রহমান হাবিব, সাংবাদিক নেতা মেহেদী হাসান বিপ্লব ও সাংবাদিক মাসুদ রানা প্রমুখ।

বক্তারা ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, শেখ হাসিনা সরকারের সময় সাহস করে কালের কন্ঠসহ ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সের সব মিডিয়া একযোগে সাবেক পুলিশের আইজিপি বেনজীর আহমেদসহ বিভিন্ন দুর্নীতিবাজদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে গণমাধ্যমের বস্তুনিষ্ঠা প্রমাণ করতে সক্ষম হয়। কিন্তু সোমবার (১৯ আগস্ট) এই সাহসী মিডিয়া হাউজের সাতটি প্রতিষ্ঠানে ন্যক্কারজনক হামলায় জাতি হতবাক। হামলার পর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতারা ও বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা। দ্রুত হামলাকারীদের গ্রেপ্তার করে বিচার দাবি করেন। এছাড়া গাজীপুরের সব গণমাধ্যমের সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানানো হয়।

সোমবার (১৯ আগস্ট) দুপুরে বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলা চালায় দুর্বৃত্তরা।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ