ঢাকা, মঙ্গলবার, ১১ ভাদ্র ১৪৩১, ২৭ আগস্ট ২০২৪, ২১ সফর ১৪৪৬

জাতীয়

সাবেক এমপি গোলাপ গ্রেপ্তারের খবরে মাদারীপুরে মিষ্টি বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৪
সাবেক এমপি গোলাপ গ্রেপ্তারের খবরে মাদারীপুরে মিষ্টি বিতরণ

মাদারীপুর: আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক, মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুস সোবহান গোলাপের গ্রেপ্তারের খবরে মাদারীপুর জেলার কালকিনিতে মিষ্টি বিতরণ করেছে সাধারণ জনতা।

সোমবার (২৬ আগস্ট) সকাল থেকেই তার নিজ এলাকা উত্তর রমজানপুরসহ বেশ কয়েকটি জায়গায় এ মিষ্টি বিতরণ করা হয়।

মিষ্টি বিতরণের পাশাপাশি এলাকার জনগণ গোলাপের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এর আগে রোববার রাজধানীর নাখালপাড়া এলাকা থেকে গ্রেপ্তার হন আবদুস সোবহান গোলাপ।  

জানা গেছে, জীবিকার তাগিদে আমেরিকা গিয়ে ট্যাক্সি চালাতেন গোলাপ। অতিরিক্ত আয়ের জন্য মাঝে মধ্যে পিৎজ্জা ডেলিভারিও করতেন তিনি। কিন্তু শেখ হাসিনার সান্নিধ্যে বদলে যায় গোলাপের জীবন। এলাকায় রাজনীতির সঙ্গে জড়িত না থেকেও হয়ে উঠেন আওয়ামী লীগের বড় মাপের নেতা। পাশাপাশি ছিলেন শেখ হাসিনার বিশেষ সহকারী।

আর এই সুবাদে কামিয়ে নিয়েছেন হাজার হাজার কোটি টাকা। ২০১৮ সালের সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসনের নৌকার টিকেট পান এবং হয়ে যান সংসদ সদস্য। এরপর তার দুর্নীতি যেন আকাশ ছুঁয়ে যায়।

হাসিনা সরকারের পতনের পর রোববার গোলাপ গ্রেপ্তার হলে তার উপযুক্ত শাস্তির দাবি করেছেন স্থানীয় সচেতন মহল। স্থানীয় মুক্তিযোদ্ধারা তার মুক্তিযোদ্ধা সনদ নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা বলেন, গোলাপের দুর্নীতির অনেক চিত্র কালকিনিতে রয়েছে। আমাদের দাবি বর্তমান সরকার গোলাপের উপযুক্ত শাস্তি নিশ্চিত করবেন।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।