ঢাকা, বুধবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

জাতীয়

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭ প্রতীকী ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় সুনীল কুমার মণ্ডল (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সাতজন।

 

বুধবার (২৮ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতা পাওয়ার গ্রিড সাবস্টেশন সংলগ্ন এ ঘটনা ঘটে।  

নিহত সুনীল কুমার সাতক্ষীরা সদর উপজেলার বিনেরপোতা দক্ষিণপাড়া গ্রামের মৃত উপেন্দ্রনাথ মণ্ডলের ছেলে।  

আহতরা হলেন- বিনেরপোতা গ্রামে তারাপদ মণ্ডলের ছেলে মনোহর মণ্ডল (৪২), একই গ্রামের স্বপন শীলের ছেলে উত্তম কুমার শীল (৩৫), মৃত রবীন্দ্র দেবনাথের ছেলে বাবু দেবনাথ (৩৮), হরেন্দ্র নাথ বিশ্বাসের ছেলে সুরঞ্জন বিশ্বাস (৩৪), রবীন্দ্রনাথ মল্লিকের ছেলে প্রহল্লাদ মল্লিক (৪০), প্রশান্ত মণ্ডলের ছেলে বিরিঞ্চি মণ্ডল (৫০) ও ফজলুর রহমানের ছেলে তরিকুল ইসলাম (৩৫)।

প্রত্যক্ষদর্শী স্থানীয় ইউপি মেম্বার বিশ্বনাথ জানান, সুনীল মণ্ডলসহ তারা আটজন একটি ইঞ্জিনচালিত অটোভ্যানে চড়ে সাতক্ষীরার দিকে যাচ্ছিল। ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতা এলাকায় পাওয়ার গ্রিড সাব স্টেশনের সামনে এলে পেছন দিক থেকে আসা একটি পরিবহন তাদের অটোভ্যানটিকে সজোরে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই সুনীলের মৃত্যু হয়। এ সময় আহত হন তার অপর সাত সঙ্গী। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে উত্তম শীল ও সুরঞ্জন বিশ্বাসের অবস্থা আশঙ্কাজনক।  

স্থানীয় বাসিন্দা দীপঙ্কর কুমার জানান, পল্লী বিদ্যুতের পাওয়ার গ্রিড সাবস্টেশনে বালি ভরাট করার জন্য সড়কের ওপরে বালির স্তূপ করে রাখা হয়েছে। ফলে চলাচলের রাস্তা সংকীর্ণ হয়ে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।