ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৯ আগস্ট ২০২৪, ২৩ সফর ১৪৪৬

জাতীয়

বাঁশি বাজানোর জেরে যুবককে পিটিয়ে হত্যা  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৯ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
বাঁশি বাজানোর জেরে যুবককে পিটিয়ে হত্যা
 

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বাঁশি বাজানো ও এতে বাঁধা দেওয়া নিয়ে বিরোধের জেরে শিপন মিয়া (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে।
 
বুধবার (২৮ আগস্ট) রাত ৯টার দিকে উপজেলার পশ্চিম তিমিরপুরে এ ঘটনা ঘটে বলে জানান নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী।


 
নিহত শিপন মিয়া ওই গ্রামে হুঁশিয়ার আলীর ছেলে। এ ঘটনায় রুবেল মিয়া নামে এক যুবককে আটক করা হয়েছে। রুবেল একই গ্রামের বাবুল মিয়ার ছেলে।
 
ওসি জানান, শিপন মিয়া কয়েকদিন আগে রুবেলদের বাড়ির সামনে বাঁশি বাজাচ্ছিলেন। এতে রুবেল বাধা দিলে দুজনের ঝগড়া হয়। এর জেরে মঙ্গলবার সন্ধ্যায়ও দুজনের মারামারি হয়।
বুধবার রাত ৯টার দিকে বাজার থেকে বাড়ি ফেরার পথে রুবেল ও তার লোকজন শিপনকে পিটিয়ে আহত করেন। এ অবস্থায় শিপনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, শিপনের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০১৪৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।