ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

রাস্তার পাশে পড়ে ছিল ব্যবসায়ীর গলাকাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
রাস্তার পাশে পড়ে ছিল ব্যবসায়ীর গলাকাটা মরদেহ

ফরিদপুর: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা থেকে আলমগীর কবির (৩২) নামে এক ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (০১ সেপ্টেম্বর) সকালে নগরকান্দা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আক্কাস আলী শেখ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার (৩১ আগস্ট) সকালে গোয়ালন্দের দেবগ্রাম ইউনিয়নের বিএনপি বটতলা এলাকার রাস্তার পাশ থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়। আলমগীর কবির ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের ধুতরাহাটি গ্রামের আবুল কালাম মোল্লার ছেলে। আলমগীর নগরকান্দার রসূলপুর বাজারে ব্যবসা করতেন বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার ভোরে পথচারীরা গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের বিএনপি বটতলা এলাকায় রাস্তার ধারে গলা কাটা একজনের মরদেহ পড়ে থাকতে দেখে গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে খবর দেন। পুলিশ সকাল ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি রক্তাক্ত ধারালো বটি উদ্ধার করা হয়। পরে সিআইডি এসে হাতের আঙুলের ছাপ নিয়ে পরিচয় শনাক্ত করে।

নিহত আলমগীরের ভাই আব্দুল জব্বার সাংবাদিকদের জানান, তার ভাই আলমগীর পাসপোর্ট করার জন্য তার পরিচিত একজনের সঙ্গে ফরিদপুর শহরে দেখা করতে শুক্রবার বেলা ১১টার দিকে বাড়ি হতে বের হন। এরপর আর ফেরেননি।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।