ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কুষ্টিয়ায় ড্রাম ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে এসআইসহ দুইজন নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
কুষ্টিয়ায় ড্রাম ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে এসআইসহ দুইজন নিহত 

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে ড্রাম ট্রাক ও যাত্রীবাহী মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে শহিদুল ইসলাম ও মনির হোসেন নামে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সাতজন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার সময় কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের কালুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মনির হোসেন।

আহতরা হলেন- কুমারখালী উপজেলার শিলাইদহের আসাদুল ইসলাম (৬০), চর চাপড়া গ্রামের আরমান আলী (৬০) ও তার স্ত্রী মালেকা খাতুন (৪৫), শেরকান্দি গ্রামের হাসেন আলী (৬০), খোকসা উপজেলার গোসাইডাঙ্গী গ্রামের মমতাজ বেগম (৪০), ভেড়ামারা উপজেলার সাতবাড়িয়া গ্রামের রুহুল (১৯) ও রিয়াজুল (৩০)। এরা সবাই মাহেন্দ্রের যাত্রী ছিলেন।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, বুধবার বিকেল ৩টার সময় কুষ্টিয়া থেকে আটজন যাত্রী নিয়ে ছেড়ে আসা খোকসাগামী একটি মাহেন্দ্র কালুর মোড় এলাকায় পৌঁছালে রাজবাড়ী থেকে আসা একটি ড্রাম ট্রাক মাহেন্দ্রটিকে ধাক্কা দেয়। এতে চালকসহ নয়জনই আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় শহিদুল ইসলাম ও মনির হোসেন নামের দুইজন মারা যান। ঘাতক ট্রাক ও মাহেন্দ্র গাড়িটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।