ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গুলিবিদ্ধ আকবরের ঠাঁই হলো রাজারবাগ পুলিশ হাসপাতালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
গুলিবিদ্ধ আকবরের ঠাঁই হলো রাজারবাগ পুলিশ হাসপাতালে গুলিবিদ্ধ আকবর

চাঁদপুর: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ছাত্র-জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষের সময় বুক, হাত, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ছররা গুলি লাগে আকবরের। অবশেষে সিলেট মদন মোহন সরকারি কলেজের একাদশ শ্রেণির এই শিক্ষার্থী উন্নত চিকিৎসা পাচ্ছেন।

‘অর্থাভাবে চিকিৎসা বন্ধ ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ আকবরের’ এই শিরোনামে বাংলানিউজটোয়েন্টিফোর.কম এ সংবাদ প্রকাশ হয়। এরপর অর্থাভাবে চিকিৎসা বঞ্চিত আকবর হোসেনের চিকিৎসার জন্য এগিয়ে আসে পুলিশ।

চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিবের নির্দেশে শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে আকবরকে চাঁদপুর পুলিশ লাইনের একটি অ্যাম্বুলেন্সে করে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সরকার বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় গুলিবিদ্ধ আকবর হোসেনের চিকিৎসা হীনতার সংবাদ পুলিশ সুপারের নজরে আসে। তার নির্দেশে থানা পুলিশ আকবরের বাড়িতে গিয়ে তার বিষয়ে খোঁজ-খবর নেন এবং চিকিৎসাহীনতার বিষয়টি নিশ্চিত হন।

আহত আকবর হোসেনের বাবা রওশন আলী বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত ছেলেকে স্থানীয়দের সহযোগিতায় কোনোমতে চিকিৎসা করালেও পুরো সুস্থ করে তুলতে পারিনি। গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর পুলিশ আকবর হোসেনের উন্নত চিকিৎসার জন্য উদ্যোগ নেয়।

বাংলাদেশ সময়: ২২২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।