ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শিয়ালের আক্রমণে শিশুসহ আহত অর্ধশতাধিক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
শিয়ালের আক্রমণে শিশুসহ আহত অর্ধশতাধিক 

নীলফামারী: নীলফামারীতে শিয়ালের কামড়ে শিশু-গৃহবধূসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন।  

শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত জেলা সদরের সোনারায় ইউনিয়নের জাকিরগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহতরা হলেন- খয়রাত হোসেন (৭০), সুনীল চন্দ্র (৫৫), ওবায়দুল ইসলাম (৩৫), আব্দুল লতিফ (৪৮), গৌরী রানি (২৮), সাইদার আলী (৪৮), নাসিমা খাতুন (৩৮), বেলাল হোসেন (৫০), শিশু রিফাত হোসেন (৫) ও রিশা মনি (৮)। আহতের বাড়ি বাজার সংলগ্ন মেম্বারপাড়া, কৈপাড়া, বাহারপাড়া, সরকারপাড়া, হাজীপাড়া ও গুচ্ছগ্রামে।

এলাকাবাসী জানায়, সন্ধ্যার পর থেকে একদল শিয়াল এ এলাকার রাস্তায় চলাচলকারী মানুষজনকে এবং বাড়িতে ঢুকে শিশু-গৃহবধূদের কামড় দিয়েছে। শিয়ালের কামড়ে ছয়টি গ্রামের অন্তত ৫০ জন আহত হয়েছে। পরে শেয়ালের আতঙ্কে রাতে লাঠি হাতে পাড়ায় পাড়ায় পাহারা দেন স্থানীয়রা। ইতিমধ্যে গ্রামবাসীর লাঠির আঘাতে একটি শেয়াল মারা গেছে।  

নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম শাহ বলেন, প্রত্যন্ত গ্রামে শিয়ালের কামড়ের ঘটনাটি ঘটেছে। ওই গ্রাম থেকে জেলা সদরের দূরত্ব ১৫ কিলোমিটারের বেশি। তাই আহতরা স্থানীয় চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। পরে গুরুতর আহতদের নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়।

বাংলাদেশ সময়: ০৭৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।