ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কারামুক্ত সন্ত্রাসীরা নতুন অপরাধে জড়ালেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
কারামুক্ত সন্ত্রাসীরা নতুন অপরাধে জড়ালেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার 

ঢাকা: কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা নতুন কোনো অপরাধে জড়ালে তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. মাইনুল হাসান।  

রোববার (২৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে রাজধানীর পল্টন ময়দানে আয়োজিত ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২৪ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ডিএমপি কমিশনার বলেন, যেসব শীর্ষ সন্ত্রাসী কারাগার থেকে জামিনে বের হয়েছেন, তারা যদি নতুন কোনো অপরাধে জড়ান, তবে তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।  

তিনি বলেন, এখনো যেসব পুলিশ সদস্য কর্মস্থলে যোগ দেননি, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে। খুব শিগগির তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

মাদক, সন্ত্রাস ও অস্ত্রধারীদের বিরুদ্ধে অভিযান চলছে উল্লেখ করে ডিএমপি কমিশনার বলেন, জেনেভা ক্যাম্পে অভিযানে অনেক অস্ত্র উদ্ধার হয়েছে এবং অপরাধী গ্রেপ্তার হয়েছে। রাজধানীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে পুলিশ নতুন উদ্যমে কাজ শুরু করেছে।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
এসজেএ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।