ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ভাঙ্গায় ৩৪ কেজি গাঁজাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
ভাঙ্গায় ৩৪ কেজি গাঁজাসহ আটক ৩

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় একটি পিকআপভ্যানে চেসিস বক্সের ভেতর বিশেষ কৌশলে লুকানো অবস্থায় সাড়ে ৩৪ কেজি গাঁজাসহ তিন মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরের দিকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার।

এর আগে শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে ভাঙ্গা টোল প্লাজার পাশে পাকা রাস্তার ওপর একটি অস্থায়ী চেকপোস্ট বসিয়ে পিকআপভ্যানে তল্লাশি করে গাঁজাসহ তাদের আটক করা হয়।  

আটকরা হলেন- খাগড়াছড়ির মহালছড়ির মাস্টারপাড়া এলাকার মৃত মনোরঞ্জন বড়ুয়ার ছেলে রুবেল বড়ুয়া (৩৮), একই উপজেলার চট্টগ্রামপাড়া এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে মো. নুর আলম (৩৬) ও রাঙ্গামাটির নানিয়ারচরের বউ বাজার এলাকার হযরত আলীর ছেলে বাইজিদ হোসেন (২২)।

লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার জানান, আটক ওই তিন আসামি পেশাদার মাদকবিক্রেতা। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা, ফেনসিডিল ও দেশীয় মদসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে খাগড়াছড়ি, ফরিদপুর ও রাজবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করছিল। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।