ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বরিশালে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানসহ চারজন কারাগারে 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
বরিশালে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানসহ চারজন কারাগারে 

বরিশাল: বরিশালের উজিরপুরে পোল্ট্রি খামারি ইদ্রিস ও তার চাচাতো ভাই সাগর হত্যা মামলার আসামি সাতলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানসহ চারজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (২৯ সেপ্টেম্বর) তারা বরিশাল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন।

আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চার আসামি হলেন, সাতলার ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদার, রাসেল হাওলাদার, জাহিদ হাওলাদার ও তরনি বিশ্বাস।

মামলার বরাতে আদালতের জিআরও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. কাইউম জানান, গত ২৪  আগস্ট পশ্চিম সাতলা গ্রামের পোল্ট্রি খামারি ইদ্রিস হাওলাদার সাতলা বাজারের দোকান বন্ধ করে চাচাতো ভাই সাগর হাওলাদারকে নিয়ে বাড়ির উদ্দেশে রওয়ানা দেন। সাতলা বড় ব্রিজের কাছে পৌঁছালে আসামিরা তাদের গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ইদ্রিস হাওলাদারের স্ত্রী রেশমা বেগম বাদী হয়ে ২৬ জনে নামোল্লেখসহ অজ্ঞাত আরও ১২ জনের নামে উজিরপুর মডেল থানায় হত্যা মামলা করেন।

এএসআই কাইউম জানান, ইউপি চেয়ারম্যানসহ অপর তিনজন উচ্চ আদালতে জামিনের আবেদন করেন। উচ্চ আদালত নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। উচ্চ আদালতের নির্দেশে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।