ঢাকা, সোমবার, ১৫ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মারা গেছে ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ ফেনীর সাইফুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৪
মারা গেছে ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ ফেনীর সাইফুল সাইফুল ইসলাম

ফেনী: চট্টগ্রামে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় গুলিতে আহত সাইফুল ইসলাম মারা গেছে।  

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সাইফুল ফেনীর দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের কৌশল্যা এলাকার আলতাফ হোসেনের ছেলে। সে দশম শ্রেণিতে অধ্যয়নরত ছিল।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সাইফুল চট্টগ্রামে চাচার বাসায় বেড়াতে গিয়েছিল।  ৪ আগস্ট চট্টগ্রামের সিআরবি এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মসূচিতে অংশ নিয়ে মারধর ও গুলিবিদ্ধ হয় সাইফুল। উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে এক মাস ১৫ দিন চিকিৎসাধীন থাকার পর তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়। আজ সকালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় সাইফুলের মৃত্যু হয়।  

নিহতের চাচা আমজাদ বলেন, পরিবারে চার সন্তানের মধ্যে সাইফুল বড় ছিল। সে চট্টগ্রামে চাচার বাসায় বেড়াতে গিয়ে আন্দোলনে অংশ নেয়। সেদিন তাকে আওয়ামী লীগের লোকজন বেধড়ক মারধর করে। এতে তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে গুলি লাগে।  

তিনি বলেন, অনেক চেষ্টা করেও শেষ পর্যন্ত ভাতিজাকে বাঁচাতে পারলাম না। একমাত্র ছেলেকে হারিয়ে পরিবারের সবাই বাকরুদ্ধ। আজ দাগনভূঞার নিজ গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৪
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।