ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গৌরনদীতে ইউপি সদস্যকে হাতুড়িপেটা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
গৌরনদীতে ইউপি সদস্যকে হাতুড়িপেটা

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মাসুদ ইসলাম মিলনকে হাতুড়িপেটা করে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে।

জানা গেছে, হামলার শিকার মাসুদ ইসলাম মিলন নলচিড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও স্থানীয় কান্ডপাশা গ্রামের বাসিন্দা।

 

মিলনের অভিযোগ, সোমবার বিকেলে তিনি নিজ ঘরের সামনে বসা ছিলেন। এ সময় হঠাৎ করে স্থানীয় আল মামুন স্বপন, জুয়েল ও মনির হোসেনের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন সেখানে আসে এবং তার ওপর অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় হামলাকারীরা তাকে (মেম্বারকে) হাতুড়িপেটা করে গুরুতর আহত করেন।  

হামলাকারীরা দেশত্যাগের হুমকি দিয়েছে জানিয়ে ইউপি সদস্য মিলন বলেন, হুমকির মুখে আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। সে কারণে গুরুতর আহত হয়েও গোপনে চিকিৎসা নিতে হচ্ছে। থানায় অভিযোগ দিতে ও সাহস পাচ্ছি না।  

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুস মিয়া বলেন, হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৪
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।